শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাক দিয়ে পানি খেয়ে চোখ দিয়ে বের করে দেখালেন ঝাং

নাক দিয়ে পানি খেয়ে চোখ দিয়ে বের করে দেখালেন ঝাং

আন্তর্জাতিক ডেস্ক : পানি ও পানির পাত্র নিয়ে জাদুকরদের জাদুতে অনেকবার মুগ্ধ হয়েছি আমরা। কিন্তু চিনের এক কুং ফু মাস্টার পানি, দুধ নিয়ে যা দেখালেন তাতে নেটিজেনরা শুধু মুগ্ধ নয়, বিস্মিতও।পানি-দুধ নিয়ে ওই মার্শাল আর্ট বিশেষজ্ঞর কেরামতির ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখার পর নেটিজেনদের একটাই প্রশ্ন, ‘কী করে সম্ভব হচ্ছে এটি!’

চিনের ওই মার্শাল আর্ট বিশেষজ্ঞের নাম ঝাং ঝিংঝিয়ান। চিনের হেনান প্রদেশের ওই বাসিন্দা গত দশ বছর ধরে মার্শাল আর্ট প্র্যাকটিস করছেন। মার্শাল আর্টই তাঁকে এই পর্যায়ের ক্ষমতা দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

ঝাংয়ের জল নিয়ে কসরতের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মুখ দিয়ে নয়, নাক দিয়ে জল খাচ্ছেন ঝাং। ভিডিওয় দেখা যাচ্ছে নাক দিয়েই এক গ্লাস পানি টেনে নিচ্ছেন তিনি। তার পর চোখ দিয়ে বের করছেন সেই পানি। নাক দিয়ে টানা সেই পানি পিচকারির ঢঙে চোখ দিয়ে বের করছেন তিনি। পানি দিয়ে এই কসরত দেখানোর পর ফের দুধ দিয়ে সেই কসরত করে দেখালেন তিনি।

এই কসরতের ব্যাপারে তিনি বলেছেন, ‘‘গোটাটাই একটা অভ্যাস।’’ নাক দিয়ে পানি টেনে নেওয়ার পর চোখের সঙ্গে সম্পর্কিত নালী নিয়ে সেই পানি বেরোচ্ছে বলে জানিয়েছেন তিনি। তবে এই ঘটনার শারীরবৃত্তীয় ব্যাখ্যা যাই হোক না কেন, ঝিংয়ের এই জাদুতেই এখন মজে রয়েছে নেট দুনিয়া।

মতিহার বার্তা ডট কম  ২৬ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply